তেরখাদার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন প্রণব কুমার সাহা ও শ্রেষ্ঠ শরীর চর্চা শিক্ষক হলেন মুন্সী ইনামুল কবির। - Modern Bangla24

এসো গড়ি প্রযুক্তিময় ডিজিটাল বাংলাদেশ।

Breaking

Breaking News

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, ২২ মে, ২০১৬

তেরখাদার শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক হলেন প্রণব কুমার সাহা ও শ্রেষ্ঠ শরীর চর্চা শিক্ষক হলেন মুন্সী ইনামুল কবির।


মোঃ রবিউল ইসলাম,তেরখাদা,খুলনা।
তেরখাদা উপজেলার শ্রেষ্ঠ শিক্ষকের মর্যদা অর্জন করলেন একই বিদ্যালয়ের দুজন শিক্ষক জনাব প্রণব কুমার সাহা ও মুন্সী ইনামুল কবির।

তেরখাদা উপজেলার ঐতিহ্যবাহী ইখড়ি কাটেংগা ফজলুল হক পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের সহকারী শিক্ষক জনাব প্রণব কুমার সাহা, (এমএ(ইংরেজি), এমএসএস(রাষ্ট্রবিজ্ঞান), বিএড। তিনি জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৬-এ
তেরখাদার সকল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে  শ্রেষ্ঠ শ্রেণী শিক্ষক নির্বাচিত হয়েছেন। উল্লেখ্য তিনি অত্র প্রতিষ্ঠানে দীর্ঘ ১৭ বছর ধরে অত্যন্ত সুনামের সাথে তিনি শিক্ষকতা করছেন।

এছাড়াও  একই বিদ্যালয়ের সফল ও সুযোগ্য শরীর চর্চা শিক্ষক জনাব মুন্সী ইনামুল কবির জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৬ তে তেরখাদা  উপজেলার মধ্যে শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক নির্বাচিত হয়েছেন। তিনি স্কাউটস-এ বিশেষ অবদান রাখাসহ দীর্ঘ ২১ বছর ধরে অত্র বিদ্যালয়ে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন।
তাদের এই সাফল্যে তাদেরকে অভিনন্দন জানিয়েছেন তাদের বর্তমান ও প্রাক্তন ছাত্র-ছাত্রীবৃন্দ।

মোঃ রবিউল ইসলাম,
 Admin & CEO
Modern Bangla24
Date: 22-05-2016.


See In MB TV22 Click Here.  Radio Akota Click Here.  See In World TV Click Here
Subscribe Our YouTube Channel Click Here.



1 টি মন্তব্য:

  1. উপাধিতে ভুষিত করার আগে নিশ্চয় বিশেষ কিছু বৈশিষ্টের বিবেচনা করা হয়েছে, ওই বৈশিষ্ট গুলো সবাইকে জানানো উচিত। মানুষকে বৈশিষ্ট না জানিয়ে 'উমক উমক সেরা' এই ধরনের কথা বলা বোকামি অথবা 'বিতর্কিত সেরা' ছাড়া আর কিছুই নয়।

    উত্তরমুছুন

Post Bottom Ad

Responsive Ads Here