আয় করুন Facebook, Twitter, YouTube, Google+, LinkedIn ব্যবহার করে। - Modern Bangla24

এসো গড়ি প্রযুক্তিময় ডিজিটাল বাংলাদেশ।

Breaking

Breaking News

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

রবিবার, ২৭ মার্চ, ২০১৬

আয় করুন Facebook, Twitter, YouTube, Google+, LinkedIn ব্যবহার করে।

প্রিয় ভিজিটর বন্ধুরা সালাম ও শুভেচ্ছা নিবেন।আশা করি ভালই আছেন। আজ আমি লিখবো অনলাইনে আয়ের একটা সহজ উপায় সম্পর্কে। আমরা সবাই কমবেশি Facebook, Twitter, YouTube, Google+, LinkedIn ইত্যাদি ব্যবহার করি।কিন্তু এখন থেকে এগুলো ব্যবহার করার পাশাপাশি যদি কিছু আয় ও হয় তাহলে মন্দ কি! তাহলে চলুন শুরু করা যাক।  

প্রথমে এখানে ক্লিক করে সম্পূর্ন ফ্রিতে একটা একাউন্ট করে নিন ।

make-money-468x60

 রেজিস্ট্রেশন করার পর “Your Account” মেনু থেকে আপনার Facebook এবং Twitter একাউন্টের সাথে সংযোগ করুন। এজন্য নিচের চিত্রগুলো দেখুন।

1

তারপর

2

উপরের ছবিতে দেখানো স্থানে ক্লিক করলে একটি নতুন পেজ ওপেন হবে। তারপর Go to App বাটনে ক্লিক করুন।

3

 *একই ভাবে আপনি Your Account মেনু থেকে Twitter-এ অনুসরন করতে পারেন।

*এভাবে  আপনার রেজিস্ট্রেশন এর কাজ পুরোপুরি সম্পন্ন হল। এবার আপনি আয় করতে পারবেন।

আয় করার নিয়ম:

প্রথমে Fanslave এ আপনার Username ও Password দিয়ে Login করুন। তারপর, Your Account মেনু থেকে Facebook অথবা Twitter এ ক্লিক করুন। তারপর নিচের চিত্রের মত একটি পেজ আসবে।

4

 উপরের চিত্রে দেখানো এগুলো একেকটি ফেসবুক/টুঁইটার ফ্যান পেজ। এখানে ক্লিক করে ওপেন করে Like বা Follow করুন। সবগুলো পেজ Like বা Follow করা হয়ে গেলে Update বাটনে ক্লিক করুন। মনে রাখবেন Update বাটনে ক্লিক না করলে কিন্তু আপনার একাউন্টে Cash জমা হবে না।

 Update দেয়ার পর দেখবেন আপনার একাউন্টে Cash জমা হয়ে গেছে। এভাবে আপনি Google+ লাইক এবং YouTube ভিডিও দেখেও ইনকাম করতে পারেন। ইউটিউবের ভিডিওর ক্ষেত্রে ভিডিওর উপরে ক্লিক করলে নতুন একটা ইউন্ডো ওপেন হবে।সেখানে ভিডিও দেখতে পারবেন। কিছুক্ষন অপেক্ষা করুন।তারপর আপনি যেখানে ক্লিক করেছেন সেখানে  Get Credits এ ক্লিক করুন।তাহলে আপনার একাউন্টে টাকা জমা হবে।

*এভাবে প্রতিদিন ২-৩ বার একাউন্টে ঢুকে পেজ এ লাইক, ফলো, বা ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। এছাড়াও রয়েছে রেফারেলের মাধ্যমে বাড়তি আয়ের সুযোগ।

 

টাকা উত্তোলন:

আপনার একাউন্টে মাত্র ১৫ ইউরো হলেই আপনি তা Payza (এলার্টপে) বা Paypal এর মাধ্যমে  উত্তোলন করতে পারবেন। বাংলাদেশে Payza (এলার্টপে)  চালু আছে। তাই টাকা তুলতে হলে payza(Alert pay) তে ফ্রি একটা একাউন্ট করে নেন। Payza (এলার্টপে) তে ফ্রি একাউন্ট করতে এখানে ক্লিক করুন।

 এলার্টপে তে ফ্রি একাউন্ট করার বাংলা টিউটোরিয়াল পড়তে এখানে ক্লিক করুন।

অনলাইনে সার্ভে /রিভিউ/কমেন্ট করে আয় করতে নিচের লিংকে ক্লিক করে একাউন্ট করে কাজ শুরু করে দিন।

ক্লিক করে ফ্রি রেজিস্ট্রেশন করে আয় করুন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here