খুলনায় ইউডিসি উদ্যোক্তাদের তিন দিন ব্যাপী প্রশিক্ষণ এর উদ্ভোধন - Modern Bangla24

এসো গড়ি প্রযুক্তিময় ডিজিটাল বাংলাদেশ।

Breaking

Breaking News

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, ১৫ অক্টোবর, ২০১৬

খুলনায় ইউডিসি উদ্যোক্তাদের তিন দিন ব্যাপী প্রশিক্ষণ এর উদ্ভোধন

মোঃ রবিউল ইসলামঃ ইনফোলিডার তৈরীর লক্ষ্যে খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ১৫ অক্টোবর সকাল ৮টায় জেলার ইউডিসি উদ্যোক্তাদের দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার শুভ উদ্ভোধন করেন জনাব শ্যাম সুন্দর সিকাদর।
তৃণমূলের তথ্য জানালা প্রকল্পের মাধ্যমে সারাদেশের ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তাদের কে ইনফোলিডার হিসেবে গড়ে তুলতে চায় সরকার। এ লক্ষ্যে
১৫ অক্টোবর শনিবার সকাল ৮টায় খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে “ইউডিসি উদ্যোক্তাদের প্রতিবেদন ও ফিচার লিখন এবং ই-কমার্স ও আউটসোর্সিং বিষয়ক” তিনদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার শুভ উদ্ভোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব জনাব শ্যাম সুন্দর সিকাদর।উদ্ভোধনী অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব নাজমুল আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক যথাক্রমে মোঃ গিয়াস উদ্দিন, মোঃ মনিরুজ্জামান ও সুলতান আলম।সভা প্রধান হিসেবে উপস্থিত ছিলেন তৃণমূলের তথ্য জানালা কর্মসূচির পরিচালক ড. মুহম্মদ মেহেদী হাসান, প্রশিক্ষণ পরিচালক ড.অলিউর রহমান, কোর্স সমন্বয়ক প্রতীক মাহামুদ, স্থানীয় সমন্বয়ক প্রকাশ চন্দ্র বিশ্বাস, জেলার বিভিন্ন ইউনিয়নের উদ্যোক্তা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


মোঃ রবিউল ইসলাম
তেরখাদা, খুলনা।
তারিখঃ ১৫-১০-২০১৬ইং।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here