তেরখাদায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত। - Modern Bangla24

এসো গড়ি প্রযুক্তিময় ডিজিটাল বাংলাদেশ।

Breaking

Breaking News

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

সোমবার, ১৫ আগস্ট, ২০১৬

তেরখাদায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত।

একতা বিডি ডট কমঃ
সারাদেশের ন্যায় তেরখাদায় ও যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাৎ বার্ষিকী দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে তেরখাদা উপজেলা প্রশাসনের উদ্যোগে
১৫ আগষ্ট, সোমবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী গ্রহণ করা হয়। এর মধ্যে সকালে জাতীয় শোক রালী উপজেলার বিভিন্ন সড়ক ও বাজার প্রদক্ষিণ করে। এতে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, রাজনৈতিক দল, মুক্তিযোদ্ধা, ও সাধারণ জনগণ অংশগ্রহণ করেন। পরবর্তীতে বিকেল ৪টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ইসলামী ফাউন্ডেসনের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। একই স্থানে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোল্যা এহিউল ইসলাম এর সভাপতিত্বে এবং কেএম আলমগীর হোসেন এর পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা ৪ আসনের সংসদ সদস্য এসএম মোস্তফা রশিদী সুজা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কে.এম আলমগীর হোসেন।পরবর্তীতে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে সাধারণ জনগনের মাঝে খাবার বিতরণ করা হয়।

এছাড়াও উপজেলার সকল ওয়ার্ডেই স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে  এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সরকারী বেসরকারী প্রতিষ্ঠান, সাস্কৃতিক সংগঠন বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালিত করে। এর মধ্যে রয়েছে আলোচনা সভা, দোয়া মাহফিল, জাতির জনকের উপর রচনা প্রতিযোগিতা, পুরষ্কার বিতরণী ও কাঙ্গালী ভোজ।


মোঃ রবিউল ইসলাম
তেরখাদা, খুলনা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here