তেরখাদায় মহাধুমধামে মহান বিজয় দিবস ২০১৭ উদযাপিত - Modern Bangla24

এসো গড়ি প্রযুক্তিময় ডিজিটাল বাংলাদেশ।

Breaking

Breaking News

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭

তেরখাদায় মহাধুমধামে মহান বিজয় দিবস ২০১৭ উদযাপিত

Modern Bangla24.Com সারা দেশের ন্যায় তেরখাদায়ও বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহাধুমধামে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস-২০১৭ উদযাপিত হয়েছে।
দিবসটি পালন উপলক্ষ্যে তেরখাদা উপজেলা প্রশাসন উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন আলীর সভাপতিত্বে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর আয়োজন করে।১৬ ডিসেম্বর শনিবার রাত ১২টা ১ মিনিটে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের কর্মসূচীর শুভ উদ্ভোধন হয়।সূর্যদয়ের সাথে সাথে উপজেলার সকল সরকারী বেসরকারী ও আধা সরকারী ভবন ও প্রতিষ্ঠান সমূহে জাতীয় পতাকা উত্তোলন, সকাল ৮টায় শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও স্থাণীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সরকারী বেসরকারী সংগঠণ, রাজনৈতিক দল
। সকাল সাড়ে ৮টায় কেন্দ্রীয় ইখড়ি কাটেংগা মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন। তারপর তিনি কুচকাওয়াজে অংশগ্রহণকারী দলগুলো পরির্দশন করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিটন আলী ও অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম চৌধুরী তার সঙ্গে ছিলেন। সকাল ৯টায় কুচকাওয়াজ, শরীর চর্চা ও ডিসপ্লে প্রদর্শনী, বিজয় মেলার তোরণ উদ্ভোধন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিল্যান্ড ফাতেমা-তুজ-জোহরা, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যানদ্বয় মোল্যা এহিউল ইসলাম ও হোসনেয়ারা চম্পা, মুক্তিযোদ্ধা কমান্ডার  এসএম আব্দুল্লাহ, অধ্যক্ষ সরদার ইসমাইল হোসেন, প্রধান শিক্ষক আবুল বাশার, প্রদীপ কুমার সাহা সহ বীর মুক্তিযোদ্ধা, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, সাংবাদিক, শহীদ পরিবারের সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও শিক্ষকবৃন্দসহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
 

পরবর্তীতে বেলা ১টায় উপজেলা পরিষদ চত্বরে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
বেলা ৩.৩০টায় ইখড়ি কাটেংগা মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। এছাড়া উপজেলা পরিষদ চত্ত্বরে সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান রয়েছে। সেখানে জাতীয় ও  স্থানীয় শিল্পীবৃন্দ সংগীত পরিবেশন করবেন।
 
 
মোঃ রবিউল ইসলাম
তেরখাদা, খুলনা।
তারিখঃ১৬/১২/২০১৭ইং।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here