সব থেকে সহজ উপায়ে নিজে নিজে বিনামূল্যে অনলাইন ব্যাংক Payza তে একাউন্ট করুন। - Modern Bangla24

এসো গড়ি প্রযুক্তিময় ডিজিটাল বাংলাদেশ।

Breaking

Breaking News

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬

সব থেকে সহজ উপায়ে নিজে নিজে বিনামূল্যে অনলাইন ব্যাংক Payza তে একাউন্ট করুন।

আসসালামু আলাইকুম। সকল কে শুভেচ্ছা আজকে আমি আলোচনা করবো, কিভাবে Payza তে সহজ উপায়ে বিনামূল্যে একটি একাউন্ট খুলবেন। পাজা বাংলাদেশে সাপোর্ট করে।আর প্রায় সকল সাইট থেকে উপার্জিত অর্থ Payza এর মাধ্যমে তুলা যায়। তাই আমার এই টিউটোরিয়ালটি দেখে আগে Payza তে একটি একাউন্ট করুন। কারণ পরবর্তী টিউনে আমি লিখবো অনলাইনে আয়ের উপর আরেকটি টিউন। যেখানে আপনার এই Payza একাউন্ট টি দরকার হবে।তাহলে আর কথা না বাড়িয়ে চিত্রসহ কাজ শুরু করি। কেমন! প্রথমে এখানে ক্লিক করুন। নিচের মত একটি পেজ আসবে। এটি হল Payza এর হোম পেজ।
এখান থেকে প্রথমে Sign UP বাটনে ক্লিক করুন।তাহলে নিচের মত একটি পেজ আসবে। প্রথমে বাংলাদেশ সিলেক্ট করুন। এই পেজে বলা হচ্ছে আপনি কি ব্যক্তিগত নাকি ব্যবসায়িক একাউন্ট খুলতে চাচ্ছেন।আমরা যেহেতু ব্যক্তিগত কাজে ব্যবহার করবো, তাই সেটাই নির্বাচন করবো, কেমন! তাহলে লাল বৃত্ত দিয়ে ঘেরা Personal বাটনে ক্লিক করুন।এবার নিচের মত একটি পেজ আসবে। এখানে প্রথম ঘর থেকে Mr./Mrs/Ms/Dr এর থেকে যে কোন একটি নির্বাচন করে পরের ঘরে আপনার নামের প্রথম অংশ এবং তার পরের ঘরের আপনার নামের শেষ অংশ লিখুন। ইমেইল এর ঘরে আপনার ইমেইল ঠিকানাটি লিখুন। পাসওয়ার্ড এর ঘরে একটি শক্তিশালী পাসওয়ার্ড দিন। সব কিছু শেষ হলে এবার GET STARTED ক্লিক করুন। তাহলে নিচের মত একটি পেজ আসবে। এখানে বলা হচ্ছে যে, আপনার ইমেইল একটি কনফার্মেসন লিংক পাঠানো হয়েছে। সুতরাং আপনি আপনার ইমেইলে লগ ইন করে দেখুন। পাজা থেকে আপনাকে একটি ইমেইল পাঠানো হয়েছে। ঐ ইমেইল টি ওপেন করুন।দেখুন সেখানে একটি লিংক আছে। ঐ লিংকটিতে ক্লিক করুন। তাহলেই আপনার পাজা একাউন্ট টি একটিভ হয়ে যাবে। এবার আপনার একাউন্টটি সকল তথ্য দিয়ে আপডেট করে নিন। তারমানে আপনার ছবি ও অন্যান্য তথ্য দিয়ে প্রোফাইল আপডেট করুন। একটা বড় সুবিদা হল- আপনি আপনি আইডিতে লগ ইন করে ভাষা-বাংলা সেট করে নিজের মাতৃভাষায় সব কিছু করতে পারবেন। আর বাংলায় নিশ্চই কিছু বুঝতে সমস্যা হবেনা।  

একাউন্টে লগ ইন করার নিয়মঃ

প্রথমে পাজার হোমপেজে ভিজিট করুন। তারপর লগ ইন বাটনে ক্লিক করুন। তাহলে নিচের মত একটি পেজ আসবে। ইমেইল এর ঘরে আপনি সাইন আপ করার সময় যে ইমেইল ঠিকানা দিয়েছিলেন সেটি লিখে Next বাটনে ক্লিক করুন।তাহলে নিচের মত একটি পেজ আসবে। এখানে দ্বিতীয় ঘরে আপনার পাসওয়ার্ডটি দিন। তার পরের ঘরে ঘরে লাল বৃত্ত দিয়ে দেখানে ঘরে টিক দিন। * এবার লগইন বাটনে ক্লিক করুন।তাহলে আপনি আপনার একাউন্টের ড্যাসবোর্ডে প্রবেশ করবেন।  

ভাষা পরিবর্তনঃ

Select Language এর অ্যারো বাটনে ক্লিক করুন।নিচের মত একটি পেজ আসবে। এখান থেকে বাংলা সিলেক্ট করুন।(লাল ঘর দিয়ে চিহ্নিত করেচি ছবিতে) আশা করি সবকিছু বুঝতে পেরেছেন এবং সফলভাবে একাউন্ট খুলতে পেরেছেন। যদি কোন সমস্যা হয়, তাহলে টিউমেন্ট করে জানাতে পারেন।ইনশা আল্লাহ সমাধান দেওয়ার চেষ্টা করবো।আগামীতে আমি এই জাতীয় আরো অনেক টিউটোরিয়াল শেয়ার করবো।সে পর্যন্ত টেকটিউনস এর সাথেই থাকুন। আর আমার জন্য দোয়া করবেন।আবারো সকল আমার আন্তরিক সালাম, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আজকের মতে ইতি টানছি। খোদা হাফেজ।  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

Responsive Ads Here